শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
বিরামপুরে র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত। কালের খবর

বিরামপুরে র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত। কালের খবর

নয়ন হাসান বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি, কালের খবর :

দিনাজপুরের বিরামপুরে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ ও কেককাটার মধ্য দিয়ে গৌরব, ঐতিহ্য,সংগ্রাম ও সাফ্যলের বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

(৪ ডিসেম্বর) সোমবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আওয়ামীলীগের (অস্থায়ী) কার্যালয়ে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় এবং ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কিছু ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয়েছে।

এসময় ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও ছাত্রলীগ সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চলনায় কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু, যুগ্ন-সাধারন সম্পাদক পারভেজ কবীর, বিরামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত দলীয় প্রার্থী অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ বিরামপুর উপজেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ন-সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম,সাংগঠনিক সম্পাদক সোয়েব মন্ডল, উপজেলা,পৌর ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীবৃন্দ, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের সভাপতি আকরাম হোসেনসহ বিরামপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com